Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Service List

১. সম্মানিত ্গ্রাহকসমূহে ২৪ ঘন্টার মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান।

২. ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের মাধ্যমে সার্বক্ষণিক গ্রাহকের অভিযোগ সমাধান করা।

৩. কিউএক্স মেশিনের মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে গ্রহকের সমস্যার সমাধান করা।

৪. প্রিপেইড মিটার স্থাপনের মাধ্যমে গ্রাহকসমূহ কে স্মার্ট প্রিপেইড সুবিধা প্রদান করা।

  • নতুন বিদ্যুৎ সংযোগ ‍সমস্যার সমাধান
  • বৈদ্যুতিক ‍সমস্যার সমাধান
  • বৈদ্যুতিক ‍ত্রুটির সমাধান
  • ভোল্টেজ আপ ও ডাউন ‍সমস্যার সমাধান
  • পেমেন্ট সংক্রান্ত ‍সমস্যার সমাধান
  • বিদ্যুৎ বিল বকেয়া সম্পর্কিত ‍সমস্যার সমাধান
  • বিল সম্পর্কিত ‍সমস্যার সমাধান
  • মিটার সংক্রান্ত ‍সমস্যার সমাধান
  • প্রি-পেইড মিটারের ভেন্ডিং সমস্যার সমাধান